তুমি আমার মনের ভেতর, সুপ্ত থাকা মন পাখি
তুমি আমার স্বপ্ন হাজার, দু'চোখের মাঝে রাখি।
তোমার পথে ছুটতে আমি বারবার ছুটে আসি,
বলেছি অনেক বলছি আবার, তোমাকেই ভালোবাসি।


মেঘ যদি ঝড়ে পড়ে বৃষ্টি হয়ে, ঝড়বো আমি অঝরে,
রেখেছি তোমাকে এ মনে আমি, রঙের কারু করে।
জোছনা ছড়ানো ভেজা পথে চলবো পাশাপাশি,
বলেছি অনেক বলছি আবার,তোমাকেই ভালোবাসি।


কুয়াশা জড়ানো কোনো হিমছায়ায়, থাকবো যখন বসে একা
উষ্ণ রোদের মৃদু ঝলকানি'তে, দেবে তখন তুমি দেখা।
সাগর ঢেউয়ের ভেজা পথে চলবো পাশাপাশি,
বলেছি অনেক বলছি আবার, তোমাকেই ভালোবাসি।